ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলাকারীদের জামিন, প্রতিবাদে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলাকারীদের জামিন, প্রতিবাদে মানববন্ধন

চুয়াডাঙ্গা: মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলা, নির্যাতন ও জমি দখলের প্রতিবাদে মানববন্ধন করেছে চুয়াডাঙ্গার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানেরা।  

শনিবার (০৪ ফেব্রুয়ারি) বিকেলে শহরের প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, গত ২৭ জানুয়ারি শহরের রেলপাড়ায় মুক্তিযোদ্ধা হাফিজুর রহমানের বাড়িতে হামলা ও ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। এসময় মুক্তিযোদ্ধার নাতিকে কুপিয়ে জখম করা হয়। মামলার পর আসামিরা গ্রেফতার হলেও তাদের জামিন হয়ে গেছে। এখন হামলাকারীরা নতুন করে হুমকি-ধামকি দিচ্ছে। এতে মুক্তিযোদ্ধা পরিবারটি চরম আশঙ্কায় রয়েছে।  

এছাড়া সদর উপজেলার ডিঙ্গেদহ এলাকার মৃত মুক্তিযোদ্ধা দেলবার হোসেনের ছেলে কামাল হোসেনের বাড়ি জমি দখলের পায়তারা চালাচ্ছে স্থানীয় প্রভাবশালীরা। এর প্রতিবাদ জানান তারা।  

কর্মসূচিতে বক্তব্য রাখেখেন বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, রহমত আলী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুম, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, আবে হাশেম, সদস্য সচিব বখতিয়ার হোসেন, সদস্য বায়েজিদ জোয়ার্দ্দার, আলিফ জোয়ার্দ্দার, কামাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।