ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নানিয়ারচরে ট্রাকের ধাক্কায় কলেজছাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
নানিয়ারচরে ট্রাকের ধাক্কায় কলেজছাত্রী নিহত

রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নেন্সি চাকমা (১৮) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন।  

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার ৪ নম্বর ঘিলাছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হাজাছড়ি পূর্বপাড়া এলাকায় (রাঙামাটি-নানিয়ারচর সড়কে) এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত নেন্সি জেলার বাঘাইছড়ি উপজেলার করেঙ্গাতলীর ইউনিয়নের সি-ব্লক গ্রামের জ্যোতিময় চাকমার মেয়ে। তিনি রাঙামাটি সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।  

জানা গেছে, নেন্সি সকালে নিজ বাড়ি থেকে তার চাচাতো বড় ভাই দীপেন দেওয়ানের সঙ্গে মোটরসাইকেল যোগে রাঙামাটি যাচ্ছিলেন। পথে মোটরসাইকেলটি ঘিলাছড়ির হাজাছড়ি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা নানিয়ারচরগামী পাথর ভর্তি ট্রাকের তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে নেন্সি ও দীপেন আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নেন্সিকেকে মৃত ঘোষণা করেন।  

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে রাখা আছে। ময়নাতদন্তের পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।