ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দ নজরুল মেডিকেল কলেজ ও হাসপাতালের দায়িত্বে ডা. হেলাল উদ্দিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
সৈয়দ নজরুল মেডিকেল কলেজ ও হাসপাতালের দায়িত্বে ডা. হেলাল উদ্দিন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন ডা. মো. হেলাল উদ্দিন।  

সোমবার (০৬ ফেব্রুয়ারি) স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের (পার-২ শাখা) সিনিয়র সহকারী সচিব মো. আলমগীর কবীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের কর্মকর্তা ডা. মো. হেলাল উদ্দিনকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল, কিশোরগঞ্জের পরিচালক হিসেবে বদলি/পদায়ন করা হলো। বদলি/পদায়ন করা এ কর্মকর্তা আগামী তিন কর্মদিবসের মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় চতুর্থ কর্মদিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অব্যাহতিপ্রাপ্ত বলে গণ্য হবেন।

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, অবমুক্তির সময় তিনি বর্তমান কর্মস্থল থেকে ছাড়পত্র নেবেন এবং এইচআরএম ডাটাবেজ থেকে মুভ আউট হবেন ও যোগদানের পর ন্যস্তকৃত বিভাগে/কর্মস্থলে যুক্ত হবেন।

ডা. হেলাল উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে (এম-২১ ব্যাচ) এমবিবিএস পাস করেন। এরপর তিনি ১৭তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। পরে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক, নরসিংদী জেলার সিভিল সার্জন হিসেবে দায়িত্ব পালন করেন। পরে আবার তিনি স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক (সিডিসি) এবং শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন।

সর্বশেষ তিনি কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।