ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছুরিকাঘাত করায় ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
ছুরিকাঘাত করায় ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা এলাকায় লিটন (৩৮) নামে এক ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন রবিউল ইসলাম নামে এক ব্যক্তি। ঘটনার পর ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে আহত রবিউল চিকিৎসা শেষে ফতুল্লা মডেল থানায় গিয়ে মামলা দায়ের করেছেন।

ছিনতাইকারী লিটন তল্লা এলাকার শাহী মসজিদ রোডের আব্দুলের ছেলে।

আহত রবিউল জানান, সোমবার দিনগত রাত সাড়ে চারটার দিকে জামালপুর থেকে বাসে করে নারায়ণগঞ্জ আসেন তিনি। তাকে জেলা পরিষদের সামনের রাস্তায় নামিয়ে দেওয়া হলে তিনি অটোরিকশায় করে তল্লা এলাকার সবুজবাগে বাসায় যাচ্ছিলেন। এ সময় তার সঙ্গে স্ত্রী ও দু’মাস বয়সী সন্তান ছিল। তল্লা নাঈম টেক্স গার্মেন্টস সংলগ্ন শুভ স্টোর মোড়ে এলে ছিনতাইকারীরা অটোরিকশার গতিরোধ করে তাকে ছুরির ভয় দেখিয়ে ২ হাজার ৫শ’ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরবর্তীতে তার স্ত্রীর কানে ও গলায় হাত দিলে তিনি বাধা দেন। এজন্য তাকে ছুরিকাঘাত করা হয়।

এ সময় তিনি চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে এক ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দেয়। পরে আটক ছিনতাইকারীকে পুলিশে দেওয়া হয়।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাৎ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে দু’জনকেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।