ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

মুজিবনগরে হেরোইনসহ ২ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
মুজিবনগরে হেরোইনসহ ২ মাদক কারবারি আটক

মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগরে ৩ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে দারিয়াপুর গ্রামে অভিযান চালিয়ে হেরোইন বিক্রির সময় এ দুই হেরোইন বিক্রেতাকে আটক করা হয়।

আটকরা হলেন, মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের কাবিদুল ইসলামের ছেলে তুহিন হোসেন (২৪) ও একই গ্রামের বকুল হোসেনের ছেলে আব্দুল আজিজ (২২)।

মুজিবনগর থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমারের নেতৃত্বে এসআই সাহেব আলী ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের হেরোইনসহ গ্রেফতার করেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল এ তথ্য নিশ্চিত করেছেন।


এসআই উত্তম কুমার জানান, হেরোইন কেনা বেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পলানোর চেষ্টা করেন। এ সময় তাদের আটক করা হয়।

হেরোইন উদ্ধারের ঘটনায় মুজিবনগর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দিয়ে আসামিদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, এ দুই মাদক কারবারির নামে মুজিবনগর থানায় মাদকের অভিযোগে আরও দুইটি করে মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানান পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।