ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানের রুমায় মিলল পর্যটন ব্যবসায়ীর গলিত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
বান্দরবানের রুমায় মিলল পর্যটন ব্যবসায়ীর গলিত মরদেহ

বান্দরবান: বান্দরবানের রুমায় নিখোঁজ লালরামচহ বম লারাম (৪৩) নামে এক পর্যটন ব্যবসায়ীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে রুমা উপজেলা সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হারমন পাড়া থেকে দার্জিলিং পাড়া যাওয়া পথে পার্শ্ববর্তী রুনতং খুমী পাড়া পাহাড়ের একটি খাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

নিহত লারাম রুমা উপজেলার বগালেক পাড়ার সাংরিয়াম বমের বড় ছেলে।  তিনি বগালেকে কটেজ ও খাবার হোটেলের ব্যবসা করতেন।

নিহতের ছোট ভাই লালকিম বম বলেন, শুক্রবার সকালে জানতে পারি একটি গলিত মরদেহের সন্ধান পাওয়া গেছে। পুলিশ মরদেহটি উদ্ধার করে বগালেক পাড়ায় নিয়ে এলে আমার ভাবী সেটি ভাইয়ের বলে সনাক্ত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক পাড়াবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় বগালেক পাড়ায় খ্রিস্ট ধর্মাবলম্বীদের গীর্জায় কীর্তন চলাকালে পাহাড়ের সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর পোশাক পরিহিত কয়েকজন হাতে অস্ত্র নিয়ে গীর্জায় প্রবেশ করে। পরে কেএনএফ এর একটি দল গীর্জা থেকে লালরামচনহ বম, তার বাবা সাংলিয়াম বম, স্ত্রী নুজিং বমসহ পাঁচজনকে ডেকে নিয়ে যায় অজ্ঞাত স্থানে। পরে মধ্যরাতে পিতা ও স্ত্রীসহ পাঁচজনের চারজনকে ছেড়ে দিলেও লালরাম বমকে ছাড়ে না। তখন থেকেই তার খোঁজ পাচ্ছিলেন না পরিবারের সদস্যরা।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করে বিকেলে থানায় নেওয়া হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) সেটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। অন্যান্য আইনি প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।