ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুগদায় তালাকপ্রাপ্ত নারীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
মুগদায় তালাকপ্রাপ্ত নারীর আত্মহত্যা ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মুগদার মান্ডা এলাকার একটি বাসা থেকে তামান্না আক্তার (২৭) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উত্তর মান্ডার একটি পাঁচ তলা বাড়ির নিচতলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সালেহ বলেন, শুক্রবার রাতে খবর পেয়ে মান্ডার ওই বাসা থেকে বিছানায় শায়িত অবস্থায় তামান্না আক্তারের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আত্মীয়-স্বজনদের কাছ থেকে জানতে পেরেছি, ওই নারীর বিয়ের পর স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। এসব বিষয় নিয়ে মা তহমিনা বেগমের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন।

বড় ভাই মো. মাসুম বলেন, তারা এক ভাই এক বোন। তামান্না ছিল ছোট। ২০১৫ সালে এক ছেলের সঙ্গে বিয়ে হয়েছিল। সেই ঘরে ৬ বছরের এক ছেলেও আছে। পারিবারিক বিষয় নিয়ে ২০১৯ সালে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে মানসিকভাবে বিপর্যস্ত ছিল।
]

তিনি আরও জানান, শুক্রবার রাতে বিভিন্ন বিষয় নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া হয়। পরে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।