ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিবচরে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
শিবচরে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে চাঞ্চল্যকর দাদন চোকদার হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছর পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম নজরুল শেখ।

সে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামের সেলিম শেখের ছেলে।  

শনিবার (১১ ফেব্রুয়ারি) রাতে নারায়নগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, ২০২১ সালের ২৩ নভেম্বর জেলার শিবচর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামের বাসিন্দা দাদন চোকদার শিবচর বাজার থেকে অটোতে বাড়ি ফিরছিলেন।  

এ সময় একই গ্রামের সেলিম শেখের বাড়ির সামনে আসলে জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে সেলিম শেখসহ ১০/১৫ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে দাদন চোকদারের শরীর থেকে বাম পা কেটে বিচ্ছিন্ন করে হত্যা করে। ওই দিনই নিহত দাদন চোকদারের ভাই পান্নু চোকদার বাদী হয়ে ১৫ জনসহ অজ্ঞাত বেশ কয়েকজনের নামে শিবচর থানায় হত্যা মামলা দায়ের করেন। দাদন হত্যা মামলায় এ পর্যন্ত ১১ জন আসামিকে গ্রেফতার করতে পেরেছে আইন শৃঙ্খলা বাহিনী।  

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, শনিবার রাতে নারায়নগঞ্জ থেকে আত্মগোপনে থাকা আসামি নজরুল শেখকে গ্রেফতার করা হয়। রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেলে তাকে মাদারীপুর আদালতে প্রেরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।