ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

দারুসসালামে ট্রাকে মিলল হেরোইন, গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
দারুসসালামে ট্রাকে মিলল হেরোইন, গ্রেফতার ২

ঢাকা: রাজধানীর মিরপুর দারুসসালাম এলাকায় অভিযান চালিয়ে হেরোইন ও ট্রাক জব্দসহ মো. আল আমিন ও মো. জুলমত নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগ।

রোববার (১২ ফেব্রুয়ারী) এ তথ্য নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশ।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দিনগত রাতে টেকনিক্যাল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম।

গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল আলম মুজাহিদ আরও জানান, কিছু মাদক কারবারি চাঁপাইনবাবগঞ্জ থেকে হেরোইন পরিবহন করে ট্রাকযোগে টেকনিক্যাল মোড়ের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম দারুসসালাম থানার টেকনিক্যাল মোড় এলাকার একটি বাস কাউন্টারের সামনে অবস্থান নেয়। ট্রাকটি সেখানে আসলে পুলিশের মাইক্রোবাস দিয়ে ব্যারিকেড দিলে ট্রাক রেখে পালানোর সময় আল আমিন ও জুলমতকে গ্রেফতার করা হয়। পরে ট্রাক তল্লাশি করে ২ কেজি ১০০ গ্রাম হেরোইন  উদ্ধার করা হয়। হেরোইন পরিবহনে ব্যবহৃত হওয়ায় ট্রাকটি জব্দ করা হয়েছে।

তাদের বিরুদ্ধে দারুসসালাম থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।