ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

পানিতে ডুবে ছোট ভাইয়ের মৃত্যু, বড় ভাই নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
পানিতে ডুবে ছোট ভাইয়ের মৃত্যু,  বড় ভাই নিখোঁজ প্রতীকী ছবি

মাদারীপুর: মাদারীপুরে নদীতে গোসল করতে গিয়ে রিয়াদ (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ছোট ভাই রিয়াদকে উদ্ধার করতে গিয়ে বড় ভাই অভি (৮) পানিতে ডুবে নিখোঁজ রয়েছে।

অভিকে উদ্ধারে কাজ করছে মাদারীপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  

রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের জাফরাবাদ পূর্বকান্দি এলাকার আড়িয়াল খাঁ নদে মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিখোঁজ অভি এবং নিহত রিয়াদ ওই এলাকার বাবু ফরাজির ছেলে।

জানা গেছে, রোববার দুপুরে ছোট ভাই রিয়াদকে নিয়ে অভি বাড়ির পাশে নদীতে গোসল করতে যায়। পানিতে নামার পর সাঁতার না জানা রিয়াদ ডুবে যেতে থাকলে তাকে উদ্ধারে অভিও পানিতে ডুব দেয়। এর পর পানি থেকে অভি আর ভেসে উঠেনি। স্থানীয়রা চেষ্টার পাশাপাশি ফায়ার সার্ভিসকে খবর দিলে তাদের একটি ডুবুরি দল এসে বিকেলের দিকে নিখোঁজ রিয়াদকে উদ্ধার করে। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।  

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি খুবই দুঃখজনক। এক শিশুকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত আরেক শিশু নিখোঁজ রয়েছে বলে শুনেছি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২,২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।