ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভালোবাসা দিবসে সিঙ্গেলদের বিক্ষোভে কাঁপল পবিপ্রবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
ভালোবাসা দিবসে সিঙ্গেলদের বিক্ষোভে কাঁপল পবিপ্রবি

পটুয়াখালী:  ‘ভালবাসা চাই, কেউ পাবে কেউ পাবে না তা হবে না, তা হবে না’- স্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।  

বিশ্ব ভালোবাসা দিবসে এভাবেই এক ব্যতিক্রমী বিক্ষোভ মিছিল করল পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) সিঙ্গেল অ্যাসোসিয়েশনের সদস্যরা।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে পবিপ্রবির টিএসসি চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে সিঙ্গেলরা। ক্যাম্পাসের বিভিন্ন চত্বর প্রদক্ষিণ করে খেলার মাঠে গিয়ে শেষ হয় সেই মিছিল।

পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পবিপ্রবি সিঙ্গেল অ্যাসোসিয়েশন সভাপতি সিহাব বুখারী, উপদেষ্টা সুমাইয়া, সদস্য ফজলে রাব্বি,  সাব্বির আহমেদ সৌরভ প্রমুখ।  

বক্তারা বলেন, ভালোবাসা দিবসের নামে অশ্লীলতায় আমরা বিশ্বাস করি না। এটি হচ্ছে পশ্চিমা সংস্কৃতির আগ্রাসন। আমরা ক্যাম্পাসে ভালোবাসা দিবসের নামে অশ্লীলতার বিরুদ্ধে লড়ছি। আমাদের ডাকে পবিপ্রবি বিশ্ববিদ্যালয়ের সব সিঙ্গেল এক হয়েছে। মূলত আমরা ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ক্যাম্পাসে সৃষ্ঠ অশ্লীলতার বিরুদ্ধে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।