ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ইউফুস আলী (৩৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত মমিনুল ইসলাম ওরফে বড় গ্যাদা পলাতক রয়েছেন।

 

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার চক কোবদাস পাড়া মহল্লার হুন্দাই কোম্পানির প্রধান গেটের সামনে ওয়াপদার ওপর এ ঘটনা ঘটে।  

নিহত ইউফুস ওই মহল্লার ঘুতু সেখের ছেলে। তিনি আড়তে কাঁচামাল ব্যবসার পাশাপাশি সুদে টাকা ধার দিতেন। অভিযুক্ত মমিনুল ইসলাম ওরফে বড় গ্যাদা একই গ্রামের সফর আলীর ছেলে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ইউসুফ আলী মমিনুল ইসলামকে সুদে টাকা ধার দিয়েছিলেন। মঙ্গলবার সন্ধ্যার পর সুদের টাকার হিসাব-নিকাশ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে ইউসুফ আলীকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় মমিনুল ওরফে বড় গ্যাদা। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয় ইউসুফ আলীর।  বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।