ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলেজছাত্রী সোনিয়া হত্যা, ৩ দিনের রিমান্ডে সজিব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
কলেজছাত্রী সোনিয়া হত্যা, ৩ দিনের রিমান্ডে সজিব

সিলেট: সিলেটে কলেজছাত্রী ও অভিনেত্রী সোনিয়া আক্তার (১৭) হত্যা মামলায় গ্রেফতার আসামি সজিব আহমদকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) শুনানি শেষে সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট আব্দুর মোমেন এই রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, এদিন (১৫ ফেব্রুয়ারি) বিকেলে আসামি সজিব আহমদকে আদালতে জবানবন্দী রেকর্ড করার জন্য হাজির করা হয়। কিন্তু তিনি জবানবন্দি দিতে অসম্মতি জানান। ফলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) জামিল আহমদ। এই আবেদনের প্রেক্ষিতে তাকে তিন দিনের মঞ্জুর করা হয়।

সিলেট কেতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত পৌনে ৯টায় রাজধানী ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকা থেকে তথ্যপ্রযুক্তির সহায়তায় সজিবকে গ্রেফতার করা হয়।

পরদিন মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) র‌্যাব-৯ সিলেট সদর দপ্তরে তাকে নিয়ে সংবাদ সম্মেলন করা হয়।

গ্রেফতার সজিব আহমদ হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার নবীনগর নতুনবাড়ি এলাকার নুর উদ্দিনের ছেলে।

এর আগে গত রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট মহানগরীর শেখঘাট খুলিয়াটুলা আবাসিক এলাকার নীলিমা-১৪ নম্বর বাসার চার তলার একটি কক্ষ থেকে কলেজছাত্রী সোনিয়ার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় ও হাতে জখম ছিল। এসময় রক্তমাখা লুঙ্গি, জামা ও হত্যায় ব্যবহৃত রক্তমাখা কেঁচি উদ্ধার করা হয় বলে জানায় আইন-শৃঙ্খলা বাহিনী।  

নিহত সোনিয়া আক্তার সিলেটের জকিগঞ্জ উপজেলার কলাছড়া গ্রামের বিল্লাল আহমদের মেয়ে। তিনি দক্ষিণ সুরমার দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। সম্প্রতি তিনি মা ও সৎ বাবার সঙ্গে নীলিমা-১৪ নম্বর ভাড়া বাসায় থাকতেন। তিনি স্যোশাল মিডিয়ায় যুক্ত ছিলেন এবং সিলেটী আঞ্চলিক ভাষার নাটকে অভিনয় করতেন।

এ ঘটনায় মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে নিহতের ভাই পারভেজ আহমদ বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা (নং-৩৩(২)২৩) দায়ের করেন। মামলায় সজিব ও অজ্ঞাত একজনকে আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এনইউ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।