ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

‘টগি ফান ওয়ার্ল্ডে’ উচ্ছ্বসিত বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
‘টগি ফান ওয়ার্ল্ডে’ উচ্ছ্বসিত বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা টগি ফান ওয়ার্ল্ড পরিদর্শন করেছেন বসুন্ধরা কিংস ফুটবল দলের খেলোয়াড়রা | ছবি: জিএম মুজিবুর

ঢাকা: তুমুল গতিতে রেসিং কার ছুটে চলছে ফর্মুলা ওয়ান ট্র্যাক ধরে। চালকের আসনে বসুন্ধরা কিংস ফুটবল দলের গোলরক্ষক মেহেদী হাসান।

ভার্চ্যুয়াল রেস ট্র্যাকে গতির প্রতিযোগিতায় তিনি অর্জন করেছেন চতুর্থ স্থান। বসুন্ধরা সিটি শপিং মলের টগি ফান ওয়ার্ল্ডের ‘ওভারটেক গিয়ার’ নামের গেমটি খেলে উচ্ছ্বসিত এই ফুটবলার।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টগি ফান ওয়ার্ল্ড পরিদর্শনে আসেন বসুন্ধরা কিংস ফুটবল দলের খেলোয়াড় ও কর্মকর্তারা। দক্ষিণ এশিয়ার বৃহত্তম ভিআর থিম পার্কটি ঘুরে তাদের উচ্ছ্বাস ছিল বাঁধভাঙা।

দলের রাইট ব্যাক বিশ্বনাথ ঘোষ ভিআইপি বোলিং গেমসের প্রতিটি লক্ষ্যবস্তুতে আঘাত করতে সক্ষম হন। একমাত্র প্রতিযোগী হিসেবে সব কয়টি লক্ষ্যবস্তুতে আঘাত করার পর উল্লাসে ফেটে পড়েন তিনি।



বাংলানিউজকে বিশ্বনাথ বলেন, আমিই একমাত্র সবগুলো ফেলতে পেরেছি। ছোট বেলায় নানা ধরনের গেমস ভালো লাগতো, টগি ফান ওয়ার্ল্ডের গেমসগুলো খুব ভালো লাগছে।

পেইন্ট বল নামের রং ছোড়াছুড়ি খেলায় অংশ নেন বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা। দুই দলে বিভক্ত হয়ে মোট ১২ জন ফুটবলার অংশ নেন এই খেলায়। লাল দলের নেতৃত্বে ছিলেন বসুন্ধরা কিংসের অধিনায়ক আনিসুর রহমান জিকো, সবুজ দলের অধিনায়ক ছিলেন দলের রক্ষণভাগের খেলোয়াড় তারেক কাজী। খেলা শেষে দলের আক্রমণ ভাগের দুই বিদেশি খেলোয়াড় মিগুয়াইল ফিগুয়েরা ও দরি মেতে ওঠেন খুনসুটিতে।

দলের খেলোয়াড়দের চিত্তবিনোদনে টগি ফান ওয়ার্ল্ড ভ্রমণ খুবই কার্যকর হয়েছে বলে জানান বসুন্ধরা কিংস দলের প্রাণ ভোমরা এবং জাতীয় ফুটবল দলের রক্ষণভাগের খেলোয়াড় তপু বর্মণ। বাংলানিউজকে তিনি বলেন, এখানে এসে আমার সতীর্থদের মধ্যে উচ্ছ্বাস দেখতে পাচ্ছি। পেশাদার খেলাধুলার ক্লান্তি আর একঘেয়েমির মধ্যে আমরা টগি ফান ওয়ার্ল্ডের সব কিছুই উপভোগ করেছি। বড়-ছোট সবাইকে আনন্দ দেওয়ার মতো যথেষ্ট আয়োজন এখানে রয়েছে।



খেলোয়াড়দের উচ্ছ্বাসে উৎফুল্ল ছিলেন দলের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজন, গোলকিপিং কোচ নুরুজ্জামান নয়ন এবং মিডিয়া ম্যানেজার শিহাব রহমান। পুরোটা সময় তারা পাশে থেকে উপভোগ করেছেন দলের খেলোয়াড়দের সবটুকু উচ্ছ্বাস ও উদ্দীপনা।

বাংলানিউজকে শিহাব রহমান বলেন, দলের খেলোয়াড়দের বাড়তি আনন্দ দিতে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে টগি ফান ওয়ার্ল্ড পরিদর্শনের আয়োজন করা হয়েছিল। খেলোয়াড়দের চিত্তবিনোদন এবং মানসিক আনন্দ দেওয়ার বিষয়টি মাথায় রেখেই এ আয়োজন।



খেলোয়াড়দের সঙ্গে টগি ফান ওয়ার্ল্ডের আনন্দ ভাগাভাগি করে নেন দলের ফিজিও জাভিয়ের, টেকনিক্যাল ডিরেক্টর বায়েজিদ জুবায়ের নিপু, সহকারী কোচ মাহবুবুর রহমান রক্সি, আসিফুজ্জামান, গোলাম জিলানী প্রমুখ।

বসুন্ধরা কিংস ফুটবল দলের খেলোয়াড়, কর্মকর্তাদের অভ্যর্থনা জানান টগি ফান ওয়ার্ল্ডের ইনচার্জ মাসুদুর রহমান। তিনি বলেন, বসুন্ধরা কিংস আন্তর্জাতিক পর্যায়ে আমাদের ফুটবলের প্রতিনিধিত্ব করে থাকে। সেই দলের খেলোয়াড়দের টগি ফান ওয়ার্ল্ড পরিদর্শনে আমরা আনন্দিত।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এমকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।