ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরগুনায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
বরগুনায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবক

বরগুনা: বরগুনার আমতলীতে সোহাগ হাওলাদার (২০) নামে এক লম্পট চার বছরের শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার ( ১৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের উত্তর খেকুয়ানি মাদরাসার এক শিশু ছাত্রী দুপুর ২টার দিকে মাদরাসা ছুটি শেষে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত সোহাগ হাওলাদার একই গ্রামের কাঞ্চন হাওলাদারের ছেলে।

ধর্ষণের শিশু ছাত্রীকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বখাটে সোহাগ হওলাদার তাকে চকলেট খাওয়ার জন্য ২০ টাকার লোভ দেখিয়ে তার সাইকেলে তুলে পাশের একটি পানের বরজে নিয়ে ধর্ষণ করে। মাদরাসা থেকে বাড়ি ফিরতে বিলম্ব দেখে মেয়েটির মা খুঁজতে গিয়ে পানের বরজের ভেতরে তার মেয়ের ডাক চিৎকার শুনে সেখানে গিয়ে দেখেন তার মেয়েকে সোহাগ ধর্ষণ করছে। মায়ের উপস্থিতি দেখতে পেয়ে ধর্ষক সোহাগ হাওলাদার দৌড়ে পালিয়ে যায় বলে গণমাধ্যমের কাছে অভিযোগ করেন ভুক্তভোগীর মা। তাৎক্ষণিক মেয়েকে উদ্ধার করে তার মা আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎিসার জন্য নিয়ে আসেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফারাহ বিনতে ফারুকী জানান, মেয়েটির উন্নত চিকিৎসা এবং ডাক্তারি পরীক্ষা প্রয়োজন। এজন্য তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।  

মেয়েটির মা জানান, মেয়ের ডাক চিৎকার শুনে আমি পানের বরজের ভেতর থেকে মেয়েটিকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসি। সে মানসিকভাবে অনেক ভেঙে পড়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

ওই ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে আমতলী থানায় সোহাগ হাওলাদারকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেছেন। তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে সোহাগ হাওলাদারকে গ্রেফতার করে।  

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, ওই ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে। অভিযুক্ত সোহাগ হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।