ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাড়াশে মাটিবাহী গাড়িচাপায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
তাড়াশে মাটিবাহী গাড়িচাপায় যুবক নিহত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে মাটিবাহী মাহিন্দ্র গাড়ির চাপায় রাহাত হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভূয়াগাঁতী-তাড়াশ আঞ্চলিক সড়কের তাড়াশ উপজেলা হাসপাতাল গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাহাত উপজেলার পৌর এলাকার ভাদাস পুর্বপাড়ার হাফিজুল ইসলামের ছেলে।

এদিকে এ ঘটনায় উত্তেজিত জনতা মাহিন্দ্র ট্রাক্টরের চালককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছেন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ রাত সাড়ে ৮টার দিকে তাড়াশ উপজেলা হাসপাতাল গেট এলাকায় মাটিবাহী একটি মাহিন্দ্র ট্রাক্টর দ্রুত গতিতে যাওয়ার সময়ে রাহাতকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা ধাওয়া করে টাক্টরটি জব্দসহ চালককে আটক করেন। পরে গুরুতর আহত অবস্থায় রাহাতকে উদ্ধার করে তাড়াশ ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

তাড়াশ উপজেলা ৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মো. রাশিদুল আজম জানান, গুরুত্বর আহত কিশোর আনার পর দুই কান ও মুখ দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। এর কিছুক্ষনের মধ্যে তার মৃত্যু হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতালে গিয়ে উত্তেজিত জনতাকে সরিয়ে গাড়ির চালককে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধারের প্রস্তুতি চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।