ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গলায় মাংসের হাড় আটকে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
গলায় মাংসের হাড় আটকে যুবকের মৃত্যু

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে বিয়ের দাওয়াত খেতে গিয়ে গলায় মাংসের হাড় আটকে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।  

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজৈর উপজেলার পাইকপাড়া বৈরাগীবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত যুবকের নাম আবুল হোসেন (৩০)। তিনি পাশ্বর্বতী মুকসুদপুর উপজেলার তপারকান্দি গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে। নিহত যুবক শারিরীক প্রতিবন্ধী ছিল বলে জানা গেছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন মিয়ার মেয়ে প্রমি আক্তারের বিয়ে হয়। এ সময় গোপালগঞ্জের মুকসেদপুর উপজেলার তপারকান্দি গ্রামের প্রতিবন্ধী যুবক আবুল হোসেন মোল্লা (৩০) ওই বিয়েতে দাওয়াত খেতে আসেন। হঠাৎ তার গলায় মাংসের একটি হাড় আটকে যায়। পরে তাকে বাড়িতে নিয়ে যায়। সন্ধ্যার দিকে বেশি অসুস্থতা বোধ করলে পরিবারের লোকজন আবুল হোসেনকে প্রথমে উপজেলার টেকেরহাটের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে আসে। পরে সেখান থেকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তখন কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।

প্রতিবন্ধী যুবকের পিতা আব্দুল খালেক মোল্লা বলেন, দাওয়াত খেতে গিয়ে ওর গলায় হাড় বা কাঁটা জাতীয় কিছু একটা আটকে যায়। বিকেলে বাড়ি এসে আমাদের জানালে আমরা চেষ্টা করেছি বের করতে। না পেরে হাসপাতালে নিয়ে যাই। পরে চিকিৎসক বলে সে মারা গেছে।

রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সোয়েব হোসেন বলেন, ওই রোগীকে হাসপাতালে মৃত অবস্থাতেই নিয়ে আসে। তবে ময়নাতদন্ত ছাড়া সঠিক ঘটনা জানা যাবে না।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। পরে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। তবে ভুক্তভোগী পরিবারের কোন অভিযোগ নেই।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।