ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

লালপুরে সুপারি গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু 

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
লালপুরে সুপারি গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু 

নাটোর: নাটোরের লালপুরে সুপারি পারতে গিয়ে গাছ থেকে পড়ে মো. বাবুল আক্তার (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দিনগত রাত ৯টার দিকে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের কুজিপুকুর গ্রামে এ ঘটনা ঘটে।

বাবুল আক্তার ওই গ্রামের আবুল হোসেন ছেলে।  

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বাবুল আক্তার শনিবার দিনগত রাতে তার আপন ভাই আব্দুস সামাদের সুপারি গাছে উঠে সুপারি নামাতে যান। এ অবস্থায় গাছ থেকে পড়ে গুরুতর আহত হন। এ সময় পরিবারের লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কারণ সুপারি নামাতে রাতে গাছে উঠা সন্দেহ জনক। তাই তার মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, শনিবার রাতে বাবুল আক্তারের তার আপন ভাই আব্দুস সামাদের সুপারি গাছে ওঠে গাছ থেকে হঠাৎ পা পিছলে পড়ে গুরুতর আহত হয়। কেউ কেউ বলছেন সুপারি চুরি করার উদ্দেশে তিনি রাতে গাছে উঠেছিলেন। সেখান থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। আপন ভাইয়ের গাছে উঠার ঘটনা ঘটায় কেউ সঠিক কারণ বলতে পারছেন না।  

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯,২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।