ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

অস্ত্র-মাদকসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
অস্ত্র-মাদকসহ গ্রেফতার ২

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে দেশীয় অস্ত্র ও মাদকসহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

এর আগে রোববার (১৯ ফেব্রুয়ারি) ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া ঝিলমিল আবাসিক প্রকল্প এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন- মো. মাসুম ওরফে চুল্লু মাসুম (২৮) ও মো. জাহাঙ্গীর (৩৮)। এ সময় তাদের কাছ থেকে দুটি ছোরা, একটি লোহার পাইপ, একটি হাতুড়ি, দুটি রশি, ১৫০ ইয়াবা ও ৭৫০ পুরিয়া হেরোইন জব্দ করা হয়।

ফরিদ উদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতাররা বেশ কিছুদিন ধরে দক্ষিণ কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে দস্যুতা করে আসছিল। এছাড়া তারা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে যানবাহন থামিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই/ডাকাতি করে সেখান থেকে দ্রুত পালিয়ে যেত বলে জানা যায়।

তাদের নামে সংশ্লিষ্ট থানায় দস্যুতা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।