ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে আন্তজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
বাগেরহাটে আন্তজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটে মহাসড়ক থেকে ট্রাকসহ আন্তজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার ভোরে (২১ ফেব্রুয়ারি) বাগেরহাট-খুলনা মহাড়কের সদর উপজেলার যৌখালী ব্রিজ এলাকায় থেকে এদের গ্রেফতার করে পুলিশ।

 

এ সময় তাদের কাছ থেকে ব্যবহৃত একটি ট্রাক, একটি গ্রিল, তালা কাটার, একটি রাম দা, চাপাটি, ছুরি, রড, লাঠি, পাথর ও রশি জব্দ করে পুলিশ সদস্যরা।

গ্রেফতাররা হলেন, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বদনীভাঙ্গা গ্রামের মো . শরাফত আলীর ছেলে মো. আজাহারুল ইসলাম আজাহার (৩১), সিরাজগঞ্জ জেলার জেনাকিগাতি গ্রামের ফজলার রহমানের ছেলে ছামিদুল ইসলাম (৩২), সিরাজগঞ্জ জেলার পাইক পাড়া গ্রামের আ. হাকিমের ছেলে আ. রেজ্জাক মণ্ডল (৩৭), কুড়িগ্রাম জেলার উলিপুর গ্রামের (মৃত) সেকেন্দার বেপারীর ছেলে আব্দুল রহিম (৩৬) এবং বাগেরহাট সদর উপজেলার কৃষ্ণনগর গ্রামের শামীম আহসান খান মিলনের ছেলে মঈন খান অনি (২৪)।  

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন, বাগেরহাট-খুলনা মহাসড়ক দিয়ে বেপরোয়া গতির একটি ট্রাক বাগেরহাট শহরের দিকে আসছিলো। যৌখালি নামক স্থানে থাকা পুলিশের চেকপোস্ট থেকে ট্রাকটিকে থামানো হয়। জিজ্ঞাসাবাদ ও তল্যাসি করতে চাইলে ট্রাকে থাকারা পুলিশ সদস্যদের উপর চড়াও হয়। পরে তাদের ট্রাক তল্লাশী চালিয়ে ডাকাতির করার বিভিন্ন সরঞ্জাম পাওয়া যায়। তাদের ব্যবহৃত ট্রাকটিতে কোনো নিবন্ধন ছিল না। মবিল ও কালো রং দিয়ে নিবন্ধন নম্বর ঢেকে দেওয়া হয়েছিল।

পুলিশ সুপার আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির উদ্দেশে বাগেরহাটে আসার বিষয়টি স্বীকার করেছে। বাগেরহাটের বাসিন্দা অনির আমন্ত্রণে ও পরামর্শে তারা বাগেরহাটে এসেছেন। বড় ডাকাতি এবং অপরাধ সংগঠিত করার পরিকল্পনা ছিল তাদের। গ্রেফতারদের বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।