ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে সন্ত্রাসী হামলার আহত পরিবহন ব্যবসায়ী মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
সাভারে সন্ত্রাসী হামলার আহত পরিবহন ব্যবসায়ী মারা গেছেন

সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুর এলাকায় সন্ত্রাসী হামলায় আহত পরিবহন ব্যবসায়ী মো. শাহাবুদ্দিন (৪০) চিকিৎসাধীন অবস্থায় ৫ দিন পর মারা গেছেন। এঘটনায় অভিযুক্ত ফয়সালকে প্রধান আসামি করে থানায় মামলা করেছেন নিহতের স্ত্রী।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সুপার ভাইজার মো. ইউসুফ আলী।

এর আগে, ভোর সাড়ে ৪টার দিকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নিহত শাহাবুদ্দিন একজন পরিবহন ব্যবসায়ী ছিলেন। তার ব্যবসা নিয়ে স্থানীয় রকিবুল ইসলাম ফয়সাল (২৮), তার বাবা কিয়াম উদ্দিন (৬০), শহিদুল্লাহ (৩০) ও জাহাঙ্গীর হোসেনের (৩৫) সঙ্গে বিরোধ ছিল। এর আগে অভিযুক্তরা হয়রানির উদ্দেশ্যে শাহাবুদ্দিনের নামে বিভিন্ন থানায় মিথ্যা মামলা করলে তদন্তে তা মিথ্যা প্রমাণ হয়। ফলে পুলিশ আদালতে মামলার বাদীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করে। এতে ক্ষিপ্ত হয়ে গত শনিবার (১৮ ফেব্রুয়ারি) হেমায়েতপুর পিকআপ স্ট্যান্ডের সামনের রাস্তায় ধারালো অস্ত্র নিয়ে বিবাদীরা শাহাবুদ্দিনের ওপর অতর্কিতে হামলা চালায়। এসময় তাকে বাঁচাতে এগিয়ে আসা মোসলেম উদ্দিন মুসা এবং মো. শাহিনের ওপরেও হামলা চালানো হয়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে স্থানীয় তেঁতুলঝোড়া ইউপি সদস্য পলাশ বলেন, অভিযুক্ত ফয়সাল নিহত শাহাবুদ্দিনের কাছে চাঁদা দাবি করে আসছিল। তা না দেওয়ায় তার ওপর এই হামলা চালানো হয়। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে সাভারের হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (আইসি) রাসেল মোল্লা বাংলানিউজকে বলেন, এঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।