ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে আগুনে পুড়লো ঝুট গুদাম-বাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
গাজীপুরে আগুনে পুড়লো ঝুট গুদাম-বাড়ি -ফাইল ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন খোলাপাড়া নছের মার্কেট এলাকায় ঝুট গুদাম ও বাসা বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায়  এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এ  অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, খোলাপাড়া নছের মার্কেট এলাকায় মানিক মিয়ার ঝুট গুদামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই তা পাশের খোকন মিয়া, আবু বক্কর ও দুলাল মিয়ার ঝুট গুদাম ও হযরত আলীর বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে জয়দেবপুর, ডিবিএল ও সারাবো ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। পরে প্রায় এক ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে টিন শেডের ৪টি ঝুট গুদাম ও আধাপাকা একটি বাড়ির ৪টি কক্ষ পুড়ে গেছে।

কাশিমপুর ডিবিএল ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মিরাজুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের ৫টি ইউনিটের কর্মীরা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তাৎক্ষণিক আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি, তদন্তের পর তা বলা যাবে।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।