ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর সঙ্গে স্ত্রীকে নিয়ে দেখা করলেন ‘প্রিন্স অব কলকাতা’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
প্রধানমন্ত্রীর সঙ্গে স্ত্রীকে নিয়ে দেখা করলেন ‘প্রিন্স অব কলকাতা’

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকা সফররত ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিসিআইয়ের সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলি। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে এ সাক্ষাৎ করেন তিনি।

পরে প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মো. নজরুল ইসলাম সাংবাদিকদের এ কথা জানান।

সৌজন্য সাক্ষাতকালে সৌরভ গাঙ্গুলির সঙ্গে ছিলেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরে (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
 

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আয়োজিত মেয়র কাপ উদ্বোধন করতে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশে এসেছেন ‘প্রিন্স অব কলকাতা’ খ্যাত কিংবদন্তি এই ক্রিকেটার। এদিন বিকেল ৩টা ২০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। তবে সকালেই ঢাকায় নামার কথা ছিল তার। কিন্তু ফ্লাইট জটিলতায় অনেকটা দেরিতেই এসে পৌঁছান তিনি।

সৌরভ গাঙ্গুলিকে এই মেয়র কাপের শুভেচ্ছাদূত করা হয়েছে।

আগামী মাসে (মার্চ) শুরু হবে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কাপ। এই টুর্নামেন্টে ক্রিকেট, ফুটবল ও ভলিবল ক্যাটাগরিতে ডিএনসিসির বিভিন্ন ওয়ার্ডের খেলোয়াড়রা অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এমইউএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।