ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে পথ হারাবে না বাংলাদেশ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে পথ হারাবে না বাংলাদেশ’

ফরিদপুর: বাংলাদেশ আ. লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক এমপি আব্দুর রহমান বলেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে স্কুল-কলেজেসহ সবক্ষেত্রেই ব্যাপক উন্নয়ন হয়। সব পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে দৃশ্যমান বিল্ডিং ও ডিজিটাল ল্যাব হয়েছে সেটা শেখ হাসিনা সরকার করেছেন।

 

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে ফরিদপুরে বোয়ালমারী উপজেলার কাদিরদী ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আব্দুর রহমান বলেন, চলতি বছরের ডিসেম্বরে একটা নির্বাচন হবে, আমরা চাই সেটা শক্ত একটা প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন হোক। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আপনারা ম্যান্ডেট দিন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে পথ হারাবে না বাংলাদেশ। আর প্রধানমন্ত্রীর পাশে আপনাদের সন্তান আব্দুর রহমান থাকলে মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলাকে মডেল হিসেবে গড়ে তোলা হবে।  

কাদিরদী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. নুরুজ্জামানের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ আনোয়ার হোসেন ও সাতৈর ইউপি চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু।  

কলেজের সহকারী অধ্যাপক দেব প্রসাদ রায়ের পরিচালনায় অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী মীর, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য এমএম শফিউল্লাহ শাফি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার, বিভিন্ন স্তরের অভিভাবক, শিক্ষক ও ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের মানুষ।  

এদিকে, সোমবার (২৭ ফেব্রুয়ারি) কলেজটির সাংস্কৃতিক অনুষ্ঠানে ফরিদপুর জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। ওইদিন সাংস্কৃতিক সন্ধ্যায় কলেজ চত্বরে দেশের বরেণ্য শিল্পীরা উপস্থিত থেকে গান পরিবেশন করবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।