ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেনীতে স্কুলছাত্রীকে অপহরণ চেষ্টা, কানের দুল ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট      | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
ফেনীতে স্কুলছাত্রীকে অপহরণ চেষ্টা, কানের দুল ছিনতাই অভিযুক্ত নারী। ছবি: সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া

ফেনী: ফেনী শহরের শিশু নিকেতন কালেক্টরেট স্কুল থেকে প্রথম শ্রেণীর এক শিশু শিক্ষার্থীকে প্রথমে অপহরণের চেষ্টা চালায় বোরকা পরিহিত এক নারী। না পেরে কৌশলে তার কানের দুল ছিনতাই করে ঘটনাস্থল থেকে সটকে পড়েছেন অভিযুক্ত।

 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে স্কুল ক্যাম্পাসের ভেতরে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীর মা হালিমা বেগম জানান, সকালে স্কুল ছুটি হলে স্কুল প্রাঙ্গণে বোরকা মুখোশ পরা এক নারী তার মেয়ের পিছু নেয়। একপর্যায় মেয়েকে তার মা আসছে বলে প্রধান ফটকের কাছে যেতে বলে স্কুল ক্যাম্পাস থেকে অপহরণের চেষ্টা করা হয়। এসময় মেয়ে তাকে চিনে না বলে প্রতিবাদ করলে ওই নারী চারপাশের লোকজনের অবস্থান দেখে কৌশলে তার কানের দুল ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এরপর পরই মেয়ে বিষয়টি স্কুলের দারোয়ানকে জানালে তারা দ্রুত পিছু নিলেও অভিযুক্ত নারীর খোঁজ মেলেনি।  

এ ঘটনায় থানায় অভিযোগ দেবেন বলেও জানান ভুক্তভোগী শিক্ষার্থীর মা।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক মো. শফিউল আলম নুর জানান, বিষয়টি অতি গুরুত্বসহকারে নিয়েছি আমরা। ঘটনার সিসি ক্যামেরা ফুটেজ দেখে ওই নারীকে শনাক্তের চেষ্টা চলছে। ঘটনাটি পুলিশকেও জানানো হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, বিষয়টি শুনেছি। কেউ থানায় অভিযোগ দিলে খতিয়ে দেখা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এসএইচডি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।