ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর ওপরে অভিমানে গলায় ফাঁস তরুণের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
স্ত্রীর ওপরে অভিমানে গলায় ফাঁস তরুণের

ঢাকা: রাজধানীর লালবাগের শহীদনগরে বরাত শিকদার (১৮) নামে এক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (১মার্চ) দুপুরে দিকে শহীদনগর ১০ নম্বর গলির একটি টিনসেড বাসায় এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক বিকেল পৌনে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

ওই তরুণকে হাসপাতালে নিয়ে আসা স্ত্রী নুসরাত তিশা জানান, তারা ছয়মাস আগে প্রেম করে বিয়ে করেন। এরপর থেকে ওই বাসায় ভাড়া থাকতেন। তার স্বামী রঙয়ের কারখানায় কাজ করতেন।

তিনি আরও জানান, পারিবারিক বিষয় নিয়ে মাঝমাঝেই তাদের ঝগড়া হতো। আজ (১ মার্চ) দুপুরে তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর স্বামীকে বাসায় রেখে শহিদনগরেই মায়ের বাসায় যান। পরে বাসায় এসে ভিতর থেকে দরজা বন্ধ থাকায় জানালা দিয়ে দেখেন স্বামী বরাত ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে আছেন। তখন প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে তাকে নিচে নামিয়ে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।