ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ১০ কেজি গাঁজাসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
বাগেরহাটে ১০ কেজি গাঁজাসহ আটক ৫

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে ১০ কেজি গাঁজাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (০১ মার্চ) সকালে উপজেলার গাড়ফা নিলের মাঠ সংলগ্ন পাকা সড়ক থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়।

পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

গত দুই দিনের ব্যবধানে বাগেরহাট থেকে ১৯ কেজি ৭৫০ গ্রাম গাজা উদ্ধার করেছে প্রশাসন। এর আগে গত ২৭ ফেব্রুয়ারি গভীর রাতে ফকিরহাটে ৯ কেজি ৭৫০ গ্রাম গাঁজাসহ মো. হুমায়ুন কবির (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করে র‌্যাব।

আটকরা হলেন- কুমিল্লা জেলার কোতোয়ালি থানার দুতিয়ার দিঘীরপাড় আব্দুল কাদেরের ছেলে ইলিয়াস কাঞ্চন ওরফে তারেক (২১), তার স্ত্রী সুমাইয়া আক্তার (১৯), বাগেরহাটের মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামের সাহেব আলী ফকিরের ছেলে শিহাব উদ্দিন ওরফে রেজবুল (৪৮), সাবেক ইউপি সদস্য শিকদার তরিকুল ইসলাম পান্নু (৪০) ও তার স্ত্রী তানিয়া বেগম (৩২)।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, ইলিয়াস কাঞ্চন ওরফে তারেক ও তার স্ত্রী সুমাইয়া আক্তার অত্যন্ত কৌশলে মোল্লাহাটে মাদক কারবারিদের কাছে গাঁজা (মাদক দ্রব্য) সরবরাহ করছিল। বুধবার সকালে ইলিয়াস ও তার স্ত্রী মোল্লাহাটের স্থানীয় মাদকবিক্রেতা শিহাব উদ্দিন ওরফে রেজবুল, সাবেক ইউপি সদস্য তরিকুল ইসলাম পান্নু ও তার স্ত্রী তানিয়া বেগমের কাছে গাজা সরবরাহ করছিল। তখন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।