ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রমনায় ৪ হাজার ইয়াবাসহ একজন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
রমনায় ৪ হাজার ইয়াবাসহ একজন গ্রেফতার ইয়াবা

ঢাকা: রাজধানীর রমনা মডেল থানা এলাকা থেকে ৪ হাজার ইয়াবাসহ মো. রোকন উদ্দিন ফয়সাল নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) মতিঝিল বিভাগ।

বৃহস্পতিবার (২ মার্চ) দিনগত রাতে ওই থানার হলি ফ্যামিলি হাসপাতাল রোডে মহিলা উন্নয়ন ভবনের গেইটের বিপরীত পাশের রাস্তায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ডিবি মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, একজন মাদক বিক্রেতা মহিলা উন্নয়ন ভবনের বিপরীত পাশে রাস্তায় ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে এ তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় রোকনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতার রোকন কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের এলাকায় বিক্রি করতেন। তার বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৩
পিএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।