ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নড়াইলে আবারও জনতার মুখোমুখি মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
নড়াইলে আবারও জনতার মুখোমুখি মাশরাফি

নড়াইল: ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ স্লোগানকে সামনে রেখে তৃতীয় পর্যায়ে আবারও জনতার মুখোমুখি হয়েছেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।
 
শনিবার (৪ মার্চ) বিকেলে তৃতীয় দিনের মতো লোহাগড়া উপজেলার লোহাগড়া ইউনিয়নের কালনা চর-করফা কওমী মাদরাসা মাঠে জনতার বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।


 
এর আগে শুক্রবার (৩ মার্চ) বিকেলে লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পাচুড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এবং বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে উপজেলার দিঘলিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে একই ধরনের আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।   
 
লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে মাশরাফি বলেন, আমার মেয়াদকাল আছে আর মাত্র ৮ মাস। যতক্ষণ আল্লাহ আমার হায়াৎ রাখছে আপনাদের সেবায় কাজ করে যেতে চাই। বিগত ৪০-৪৫ বছরের সঙ্গে আমার ৪ বছর মেলান অনেক কিছুই বুঝতে পারবেন।
 
এসময় ইউনিয়নের রাস্তা ঘাট, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার না থাকা, খেলার মাঠ, মসজিদ-মন্দির উন্নয়ন, খাল কাটা, স্থানীয় ভূমি অফিসের নায়েবের হয়রানিসহ বিভিন্ন বিষয়ে এলাকাবাসী প্রশ্ন করেন।
 
তিনি ইউনিয়নের উন্নয়ন সম্পর্কিতসহ দীর্ঘ ৪ বছরে এমপির কার্যক্রম, সফলতা-ব্যর্থতা, এলাকায় জনগণের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া-পাওয়ার বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
 
অনুষ্ঠানে লোহাগড়ার পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান, লোহাগড়া ইউপি চেয়ারম্যান নাজমীন বেগমসহ আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতা ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।