ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

জাজিরায় পদ্মায় ডুবে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
জাজিরায় পদ্মায় ডুবে শিশুর মৃত্যু

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় পদ্মা নদীতে গোসল করতে গিয়ে জান্নাত আক্তার (১০) নামে এক শিশু পানিতে ডুবে মারা যায়।

পালেরচর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের কছির মাদবর কান্দি গ্রামের খোরশেদ ওরফে মন্নান মাদবরের শিশু মেয়ে জান্নাত আক্তার।

বুধবার (৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে জাজিরা থানার ওসি মোস্তাফিজুর রহমান তথ্যটি নিশ্চিত করেন। এর আগে দুপুরে পালেরচরের মাঝীরচর এলাকার ছামাদ মাদবরের ঘাটে এ ঘটনা ঘটে।

জানা যায়, জান্নাত আক্তার তার আপন মামাতো বোন বর্ষা আক্তার (৭)কে সঙ্গে নিয়ে বেলা সাড়ে ১১টার সময় পদ্মা নদীতে গোসল করতে যায়। গোসল করতে করতে হঠাৎ একটি খাদের মধ্যে পরে ডুবে যায় জান্নাত আক্তার এবং মামাতো বোন বর্ষা আক্তার। পরে জান্নাতের বাবা দৌড়ে এসে বর্ষাকে উঠাতে পারলেও জান্নাতকে আর তাৎক্ষণিক উঠাতে পারেনি। প্রায় দুই ঘণ্টা পরে মৃত উদ্ধার করা হয় জান্নাতকে।

নিহত জান্নাতুলের বাবা খোরশেদ মাদবর বলেন, আমি নদীর পাশেই আমার ক্ষেতে কাজ করছিলাম। ওদের চিৎকার শুনে দৌড়ে নদীর পাড়ে আসি। বর্ষাকে আমার হাত দিয়ে উঠালেও আমার মেয়ে জান্নাতকে আর উঠাতে পারিনি। পরবর্তীতে স্থানীয় লোকজন এসে জাল ও বড়শি দিয়ে প্রায় দুই ঘণ্টা খোঁজার পরে আমার মেয়েকে উদ্ধার করে।

জাজিরা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, নদী থেকে উদ্ধার জান্নাতুলের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মার্চ ০৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ