ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুদিন পর স্যানেটারি দোকানের ম্যানেজারের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
দুদিন পর স্যানেটারি দোকানের ম্যানেজারের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার সিদ্দিকবাজারে বিস্ফোরণের দুই দিন পর ঘটনাস্থল থেকে মেহেদী হাসান স্বপন (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মেহেদী ভবনটির আন্ডারগ্রাউন্ডে থাকা বাংলাদেশ স্যানেটারির দোকানে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুর ১২টার দিকে মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

ফায়ার ফাইটার সেতাব আলী জানান, দুপুর ১২টার দিকে ভবনের আন্ডারগ্রাউন্ডের সিঁড়ির নিচ থেকে স্বপনের মরদেহ উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসি। হাসপাতালে আনার পর স্বপনের মরদেহ শনাক্ত করেন তার বড় ভাই তানভির হাসান সাগর।

স্বপনের বড় ভাই তানভির হাসান জানান, তাদের বাড়ি নোয়াখালী সোনাইমুরি উপজেলার পশ্চিম এনায়েতপুর গ্রামে। তার বাবার নাম গোলাম রব্বানী। এক ছেলে, এক মেয়ে ও স্ত্রী রোকেয়া বেগম মুনমুনকে নিয়ে রামপুরা টিভি সেন্টারের পাশে থাকতেন তিনি।

তিনি জানান, সিদ্দিকবাজারের ওই ভবনটির আন্ডারগ্রাউন্ডে থাকা বাংলাদেশ স্যানেটারি নামে দোকানের ম্যানেজার ছিলেন মেহেদী। ঘটনার সময় তার সঙ্গে দোকানে মির্জা ও আশিক নামে আরও দুই কর্মচারীও ছিলেন। তারা বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৩
এজেডএস/আরআইএস/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।