ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভৈরবে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
ভৈরবে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৮

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে তিন পুলিশসহ আটজন আহত হয়েছেন।   শনিবার (১১ মার্চ) দিনগত রাত ৮টার দিকে উপজেলার ভৈরবপুর উত্তরপাড়া ও দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উচ্চ শব্দে মোটরসাইকেল চালানো নিয়ে উপজেলার ভৈরবপুর উত্তরপাড়া ও দক্ষিণপাড়া এলাকার কয়েকজনের বাগবিতণ্ডা হয়। এরই প্রেক্ষিতে শনিবার রাত ৮টায় বিষয়টি নিয়ে সালিশ-দরবার হওয়ার কথা ছিল। কিন্তু সালিশ-দরবার শুরুর আগেই দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ থামাতে চেষ্টা করে।  

এক পর্যায়ে পুলিশ ৩৯ রাউন্ড রাবার বুলেট ও ১২ রাউন্ড সীসা বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সংঘর্ষের ঘটনায় তিন পুলিশসহ আটজন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম বাংলানিউজকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার ও সীসা বুলেট নিক্ষেপ করা হয়েছে। সংঘর্ষে থামাতে গিয়ে তিন পুলিশ সদস্য আহত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।