ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

চালককে খুন করে ইজিবাইক নিয়ে পালানোর সময় গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
চালককে খুন করে ইজিবাইক নিয়ে পালানোর সময় গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ইউসুফ (৪০) নামে এক চালককে গলায় রড দিয়ে একাধিক আঘাত করে হত্যা করে ইজিবাইক নিয়ে পালানোর সময় পুলিশের হাতে ৩ জন গ্রেফতার হয়েছে।

শনিবার (১১ মার্চ) দিনগত রাত সাড়ে ৩টায় ফতুল্লার চর কাশিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইউসুফ নোয়াখালী জেলার কমলনগর থানার কালকিনি গ্রামের মৃত. আলী হোসেনের ছেলে। সে ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় সুমন মাহজনের ইজিবাইক ভাড়ায় চালাতেন।

গ্রেফতারারা হলেন- মাহবুব (২৪), কাউছার (২২) ও আমিন (২৩) একই মাহজনের ইজিবাইক চালক।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ কাশিপুর এলাকায় রাতের ডিউটি করছিলেন। এসময় ৩ জন ব্যক্তি একটি ব্যাটারি চালিত ইজিবাইক ধাক্কা দিয়ে টেনে হিচড়ে নেওয়ার সময় তাদের সন্ধেহ হয় পুলিশের। তখন তাদের আটক করে পরিচয় এবং গাড়ির সমস্যা জানতে চায়।

এতে তারা সন্ধেহজনক কথাবার্তা বলায় তাদের মহাজনকে আসতে বলেন। তারপর মহাজন সুমন এসে জানান আটক ৩ জন তার অন্য গাড়ির চালক তবে এ গাড়ির নয়। তখন তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানান চালককে খুন করে চর কাশিপুর সড়কের পাশে ফেলে রেখে এসেছেন।

ওসি আরও জানান, আটক ৩ জনের দেখানো স্থান থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় রড দিয়ে একাধিক আঘাত করা হয়েছে। শরীরের অন্য কোথাও আঘাতের চিহ্ন নেই। এ বিষয়ে মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এমআরপি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।