ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মামার বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না মাদরাসাশিক্ষার্থীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
মামার বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না মাদরাসাশিক্ষার্থীর

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় জিসান ওরফে বাঁধন (১৪) নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। মামার বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হয় ওই কিশোর।

রোববার (১২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।  

মুমূষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক বেলা ১১টায় তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

জিসান ভোলার তজুমদ্দিন উপজেলার বাবুল মিয়ার ছেলে। ৪ ভাইয়ের মাঝে সবার বড় ছিলো সে।

নিহতের মামা মো. সোহাগ জানান, গ্রামের একটি মাদরাসায় ৯ম শ্রেণিতে পড়ত জিসান। তার ছোট মামা অপুর বিয়ের অনুষ্ঠানে পরিবারের সঙ্গে গাজিপুর গিয়েছিলো সে। অনুষ্ঠান শেষে মামা অপু ও মামীর সঙ্গে করে একটি মাইক্রোবাসে করে ঢাকার সদরঘাট যাচ্ছিল জিসান। সেখান থেকে লঞ্চে করে গ্রামে যাবার কথা ছিল তার। পথে কুড়িল বিশ্বরোড এলাকায় প্রকৃতির ডাকে সাড়া দিতে গাড়ি থেকে রেললাইনের পাশে নামে জিসান। এসময় একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাত পায় সে। উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।