ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে আগুন, পুড়ল দোকান-বসতঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
নরসিংদীতে আগুন, পুড়ল দোকান-বসতঘর

নরসিংদী: নরসিংদী শহরের ভেলানগর এলাকায় একটি মুদি দোকান ও পাশে থাকা বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১১ মার্চ) রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, শনিবার রাত ৯টার দিকে ভেলানগর এলাকার মানিকরোডে মোহাম্মদ মামুন মিয়ার মারিয়া স্টোর নামে একটি মুদি দোকানের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। দোকানে থাকা ২টি ফ্রিজ বিস্ফোরণ হলে পুরো দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় পাশে থাকা দুইটি বসতঘরেও আগুন ছড়িয়ে যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে  ২টি ইউনিট এসে স্থানীয়দের সহায়তায় ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে পুড়ে গেছে দুটি ফ্রিজ, মুদি মালামাল ও পাশের বসতঘরে থাকা আসবাবপত্র। এতে ১০ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

নরসিংদী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. রায়হান বলেন, অগ্নিকাণ্ডের  ঘটনায় কোনো হতাহত নেই।  আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।