ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে মধুমতি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু 

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
ঈশ্বরদীতে মধুমতি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু 

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় দৌড়ে রেললাইন পার হওয়ার সময় আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে শাহজাহান আলী বাবু (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (১৩ মার্চ) সকালে ঈশ্বরদী শহরের প্রাণকেন্দ্র ঈশ্বরদী-খুলনা রেলরুটে রেলগেট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত শাহজাহান ঈশ্বরদী খাদ্য সংরক্ষণাগারের প্রহরী ছিলেন। তিনি পাবনার বেড়া উপজেলার নগরবাড়ি ঘাট এলাকার বাসিন্দা। তার স্ত্রীসহ তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।  

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিহির রঞ্জন দেব বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে জানান, সোমবার (১৩ মার্চ) সকাল আনুমানিক পৌনে ১০টায় রাজশাহী থেকে ছেড়ে আসা ঈশ্বরদী হয়ে ফরিদপুরের ভাঙ্গা অভিমুখে যাচ্ছিল আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনটি। ওইসময় রেলগেট বন্ধ ছিল। রেললাইন দৌড়ে পার হওয়ার সময় মধুমতি এক্সপ্রেসের  ট্রেনে নিচে কাটা পড়েন শাহজাহান। এসময় শরীর দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলে মারা যায় তিনি।  

এদিকে খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা এসে রেললাইন থেকে মরদেহ উদ্ধার করে রেলওয়ে থানা পুলিশকে হস্তান্তর করে। রেলওয়ে পুলিশ লাশটির সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  

ওসি মিহির রঞ্জন দেব আরও জানান, এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত হয়েছে। ময়নাতদন্ত শেষে তার স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ১৩ মার্চ, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ