ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাইপগান-কার্তুজসহ ৭ মামলার আসামি গ্রেফতার

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
পাইপগান-কার্তুজসহ ৭ মামলার আসামি গ্রেফতার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় দেশীয় তৈরি একটি পাইপগান ও দুইটি কার্তুজসহ সাত মামলার আসামি রুকনুজ্জামান ওরফে রোকনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (১৩ মার্চ) বিকেলে বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম এ তথ্য জানান।

গ্রেফতার হওয়া রোকন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার মাছিমপুর এলাকার শামসুদ্দীনের ছেলে।  

পুলিশ জানায়, রোববার (১২ মার্চ) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দক্ষিণ সরারচর সাকিনস্থ আক্তার ভ্যারাইটিস স্টোরের সামনে পাকা রাস্তায় ওয়ারেন্টভূক্ত আসামি রুকনুজ্জামান ওরফে রোকন অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে রোকনকে গ্রেফতার করা হয়। বাজিতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা এ অভিযানে পরিচালনা করে। পরে তার দেহ তল্লাশি করে একটি পাইপগান ও ২টি রাবার কার্তুজ উদ্ধার করে জব্দ করা হয়।  

থানা রেকর্ড পর্যালোচনায় তার বিরুদ্ধে অস্ত্র, চুরি ও ডাকাতিসহ ৭টি মামলার তথ্য পাওয়া যায়। মামলাগুলো আদালতে বিচারাধীন আছে।  

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, গ্রেফতার হওয়া আসামি রোকনের বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।