ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না. গঞ্জে দুর্ঘটনায় আহত মুন্সীগঞ্জের ছাত্রলীগ নেতার ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
না. গঞ্জে দুর্ঘটনায় আহত মুন্সীগঞ্জের ছাত্রলীগ নেতার ঢামেকে মৃত্যু রুবেল হোসেন। ছবি: সংগৃহীত

ঢাকা: নারায়ণগঞ্জ সদরে সিএনজি অটোরিকশার ধাক্কায় রুবেল হোসেন (২৮) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। তিনি মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

আহত হয়েছেন একই মোটরসাইকেলে থাকা তার বন্ধু ওমর ফারুক (৩০) ও এলাকার বড় ভাই সোহেল (৩৮)।

সোমবার (১৩ মার্চ) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টায় রুবেলকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকার আওয়ামী লীগ নেতা আ. রহিমের ছেলে রুবেল। ছাত্র রাজনীতির পাশাপাশি ঠিকাদারি ব্যবসা করতেন রুবেল।

হাসপাতালে তার চাচাতো ভাই মো. অপু জানান, বিকেলে খাবার খেতে নিজের মোটরসাইকেলে বন্ধুসহ দুইজনকে নিয়ে পাশের এলাকা নারায়ণগঞ্জের সদরে যাচ্ছিলেন। তখন সদরের কাঠপট্টি এলাকায় একটি সিএনজি অটোরিকশা তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়েন তারা। খবর পেয়ে তাদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে সোহেলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিলেও রুবেল ও ওমর ফারুককে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে নিয়ে যাওয়ার পর রুবেলকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল। মুন্সিগঞ্জের সরকারি হরেগঙ্গা কলেজ থেকে পাশ করার পর অন্য একটি কলেজে ভর্তি হয়েছিলেন। তবে সেখানে আর পড়ালেখা চালিয়ে যাননি। দুই ভাই দুই বোনের মধ্যে সবার বড় তিনি।
চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রুবেলের মরদেহটি মর্গে রাখা হয়েছে। চিকিৎসাধীন ওমর ফারুক। তার অবস্থাও গুরুতর।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।