ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোবাইল-টাকা নিতে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
মোবাইল-টাকা নিতে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লায় ছুরিকাঘাতে সুমন (২৬) নামে এক যুবককে খুন করা হয়েছে। পরিবার দাবি করেছে ছিনতাইকারীরা তাকে হত্যা করেছে।

মঙ্গলবার (১৪ মার্চ) ভোর ৬টার দিকে ফতুল্লার নরসিংপুর এলাকায় ঘটনাটি ঘটে।

সুমন সুনামগঞ্জ সদর উপজেলার ভাঙ্গাপাড়া গ্রামের রজব আলীর ছেলে। নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটি এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। আর শ্রমিক হিসেবে কাজ করতেন ফতুল্লার নরসিংপুর এলাকায় একটি স্পিনিং মিলে। তার স্ত্রী আসমাও একটি গার্মেন্টসে চাকরি করেন।

জানা গেছে, ভোরে বাসা থেকে বের হয়ে পায়ে হেঁটে কর্মস্থলে যাচ্ছিলেন সুমন। নরসিংপুরের রাস্তায় আসলে কয়েকজন ছিনতাইকারী সুমনের কাছে থাকা মোবাইল ও টাকা জোরপূর্বক হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন। বাধা দিলে সুমনের বুকসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায় তারা। খবর পেয়ে স্ত্রী আছমা আক্তারসহ সুমনের সহকর্মীরা তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত যুবকের বুকসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।