ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাং লিডার তানভীর গুলিসহ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
কিশোর গ্যাং লিডার তানভীর গুলিসহ আটক তানভীর

ঢাকা: রাজধানীর দারুসসালাম এলাকার কিশোর গ্যাং লিডার তানভীর হোসাইনকে (২৩) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।  এ সময় তার কাছ থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৪ মার্চ) রাতে ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল মোহাম্মদ আবদুর রহমান জানান, আটক তানভীর রাজধানীর দারুসসালাম এলাকার চাঁদাবাজ, ছিনতাইকারী, মাদকসেবী ও চিহ্নিত কিশোর গ্যাং লিডার। গত ৩ মার্চ আবদুর রহমান (১৮) ও তার তিন বন্ধু দারুস সালাম এলাকায় কিশোর গ্যাং লিডার তানভীর হোসাইন ও তার সঙ্গীদের প্রকাশ্যে নেশাজাতীয় দ্রব্য সেবন করতে দেখেন। এ সময় তাদের প্রকাশ্যে নেশাজাতীয় দ্রব্য সেবনে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে আবদুর রহমান ও তার বন্ধুদের মারধর করেন। এক পর্যায়ে ছুরিকাঘাতে আবদুর রহমান গুরুতর জখম হন।

৪ মার্চ এ ঘটনায় দারুসসালাম থানায় একটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় তদন্তের ধারাবাহিকতায় কিশোর গ্যাং লিডার তানভীরকে সাভার এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান কর্নেল মোহাম্মদ আবদুর রহমান।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
পিএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।