ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় জাতি পিতার জন্মদিন উপলক্ষে র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
মাগুরায় জাতি পিতার জন্মদিন উপলক্ষে র‌্যালি

মাগুরা: মাগুরায় ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে বণার্ঢ্য র‌্যালি ও শোভা যাত্রা করেছে জেলা আওয়ামী লীগ।  

শুক্রবার (১৭ মার্চ) বিকালে নোমানী ময়দান মাঠ থেকে বনার্ঢ্য র‌্যালি বের হয়ে শহরের চৌরাঙ্গী ঢাকা রোড ভায়না মোড় হয়ে নোমানী ময়দান মাঠে এসে শেষ হয়।

মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহের সভাপতিত্বে বনার্ঢ্য শোভা যাত্র ও র‌্যালিতে উপস্থিত ছিলেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর , মাগুরা-২ আসনের সংসদ্য অ্যাডভোকেট শ্রী বীরেন শিকদার, মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডুসহ জেলা আওয়ামী লীগের ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বনার্ঢ্য র‌্যালি শুরু হওয়ার আগে ইউনিয়ন পযায়ে শত শত নেতারা ছোট ছোট মিছিল নিয়ে নোমানী ময়দান মাঠে উপস্থিত হয়। পরে বাদ্যযন্ত্রের তালে তালে নেচে গেয়ে বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন পালন করেন।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।