ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ২০০ পরিবারের মধ্যে ইফতার-খাদ্যসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
চুয়াডাঙ্গায় ২০০ পরিবারের মধ্যে ইফতার-খাদ্যসামগ্রী বিতরণ

চুয়াডাঙ্গা: আসন্ন মাহে রমজান উপলক্ষে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত ২০০ পরিবারের মধ্যে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫ মার্চ) বিকেলে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির উদ্যোগে জীবননগন থানা হাইস্কুল মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকুনুজ্জামান।

জানা গেছে, পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে জীবননগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০০ পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, খেজুর, দুধ, চিনিসহ বিভিন্ন ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি।

সেখানে প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মো. রোকুনুজ্জামান বলেন, ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধের কারণে সারা বিশ্বে অস্থিরতা বিরাজ করছে। সেই ধাক্কা বাংলাদেশেও লেগেছে। যার কারণে পুরো বিশ্বেই দ্রব্যমূল্য উর্ধ্বমুখী। আসন্ন মাহে রমজান উপলক্ষে ২০০ পরিবারের মধ্যে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে দোস্ত এইড। এতে অসহায় মানুষের কষ্ট কিছুটা হলেও কমবে।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জীবননগর উপজেলার সমাজসেবা অফিসার মো. জাকির উদ্দিন মোড়ল।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির এডমিন অফিসার কহিনুর আলম ও দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির নির্বাহী সদস্য সাব্বির আহমেদ মুহিত। এছাড়াও দোস্ত এইড বাংলাদেস সোসাইটির স্বেচ্ছাসেবরা সেখানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।