ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরচাপায় নারী নিহত, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরচাপায় নারী নিহত, আহত ৩

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরচাপায় মর্জিনা বেগম (৪৮) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও তিন জন আহত হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার ভাতশালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি জেলার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের ধলেশ্বর গ্রামের বাছির চৌধুরীর স্ত্রী।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে একটি বিয়েবাড়ির অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ভাতশালা এলাকায় পৌঁছলে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টরের সংঘর্ষে ঘটনাস্থলেই মর্জিনা বেগম নামে ওই নারীর মৃত্যু হয়। এতে ওই নারীর ছেলে ও দুই পুত্রবধূ গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে তানিয়া আক্তার নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।  

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।