ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে স্কুলছাত্রের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে স্কুলছাত্রের মৃত্যু 

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলায় ধানক্ষেতে দেওয়া ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে জাহিদুল খান (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।  

বুধবার (২২ মার্চ) দিনগত রাত ১০টার দিকে উপজেলার পৌর এলাকার শীতলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নান্দিকাঠী এলাকার বাসিন্দা রিপন খানের ছেলে জাহিদুল খান পার্শ্ববর্তী একটি ঘেরে মাছ ধরতে গেলে হঠাৎ ঘেরের পাশের ধানক্ষেতে পড়ে যায়। এসময় সেখানে থাকা বৈদ্যুতিক ফাঁদের তারে জড়িয়ে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

স্থানীয় বাসিন্দা জাহিদুল ইসলাম অভি জানান, জাহিদুলের সঙ্গে আরও কয়েকটি ছেলে ছিল তারা জাহিদকে বিদ্যুতের তারে জড়িয়ে ছটফট করতে দেখে বাড়িতে এসে খবর দেয়। এরপর বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে এবং স্থানীয় কাউন্সিলর থানা পুলিশকে খবর দেয়। নিহত জাহিদুল খান নান্দিকাঠি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করতো বলে জানা গেছে।  

এ ঘটনায় ক্ষুব্দ জনতা ধানক্ষেতের মালিক সুমন হোসেনের বসতঘরে হামলা চালায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।  

এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, ধানক্ষেতে দেওয়া বিদ্যুতের তারে জড়িয়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি হাসপাতালে পাঠানো হবে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।