ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ, প্রেমিক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ, প্রেমিক গ্রেফতার

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় আজিজুল হক মোল্লা (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে পলাশ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চরসিন্দুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজিজুল হক মোল্লা পলাশ উপজেলার চলনা মধ্যপাড়ার রহিম উদ্দিন মোল্লার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শিবপুর উপজেলার বাসিন্দা নির্যাতিতা ওই কিশোরীর সঙ্গে প্রায় তিন মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে আজিজুলের পরিচয় হয়। পরে তাদের দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাঝে মধ্যে তারা একে অপরের সঙ্গে দেখা করত। গত ১০ মার্চ শুক্রবার বিকেলে নির্যাতিতা কিশোরী শিবপুরের বড়ইতলা এলাকায় আজিজুলের সঙ্গে দেখা করতে যায়। এসময় আজিজুল তাকে সিএনজিচালিত অটেরিকশায় করে পলাশের চলনা গ্রামে নিয়ে যায়। সেখানে আগে থেকে একই গ্রামের ইয়ামিন প্রধান (৩০) নামে এক যুবক অবস্থান করছিলেন। পরে ওই কিশোরীকে মঞ্জু শেখ নামে একজনের কলাক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তারা। এসময় কিশোরী চিৎকার করলে তাকে ফেলে রেখে যুবকরা পালিয়ে যায়। পরে ওই কিশোরী লোকলজ্জার ভয়ে বাড়িতে এসে চুপচাপ থাকে। বিষয়টি সোমবার তার মায়ের নজরে এলে সে ধর্ষণের ঘটনা খুলে বলে। পরে বুধবার রাতে নির্যাতিতা কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে আজিজুল ও ইয়ামিনকে আসামি করে পলাশ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আজিজুলকে গ্রেফতার করে।

পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন বলেন, অভিযোগ পাওয়ার পরেই আসামি গ্রেফতারে আমরা অভিযান শুরু করি। পরে সকালে আজিজুলকে গ্রেফতারে সক্ষম হই। তাকে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আর নির্যাতিতা কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।