ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

হাসপাতাল থেকে পালানো কিশোরের লাশ মিললো পদ্মার চরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
হাসপাতাল থেকে পালানো কিশোরের লাশ মিললো পদ্মার চরে

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশায় পদ্মা নদীর চর থেকে উলঙ্গ অবস্থায় আফজাল খা (১৫) নামে এক প্রতিবন্ধী কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৪ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়ার গ্রামে পদ্মঅ নদঅর চর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

নিহত কিশোর আফজাল কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের কাশেম খার ছেলে।

কাশেম খা জানান, গত বুধবার (২২ মার্চ) বাড়ি থেকে হারিয়ে যায় আফজাল। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সন্ধ্যার পর জানতে পারলাম যে পদ্মা নদীর চরে এক কিশোরের মরদেহ পাওয়া গেছে। এসে দেখি আমার ছেলে উলঙ্গ অবস্থায় বসে আছে, কিন্তু সে মৃত।

এ বিষয়ে সহকারী সিনিয়র পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বাংলানিউজকে জানান, ঘটনার আগের দিন আফজাল খা আঘাতপ্রাপ্ত ছিল। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও পাংশা থানার এক পুলিশ অফিসার তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে। কিন্তু সে হাসপাতাল থেকে পালিয়ে যায়। আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করলে জানতে পারি তার মাথায় সমস্যা আছে। শুক্রবার সন্ধ্যায় স্থানীয়রা থানায় ফোন করে বলে পদ্মার চরে একজন ব্যক্তির মরদেহ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ  তার মরদেহ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।