ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ের প্রলোভনে ধর্ষণ, পুলিশ সদস্য জেলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
বিয়ের প্রলোভনে ধর্ষণ, পুলিশ সদস্য জেলে

বরিশাল: বরিশালে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের মামলায় এনায়েত হোসেন (৪২) নামে এক পুলিশ কনস্টেবলকে জেলে পাঠিয়েছে আদালত।

বুধবার (২৯ মার্চ) বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে জামিন না মঞ্জুর করে তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন আদালত।

ট্রাইব্যুনালের বিচারক ইয়ারব হোসেন এ নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন বেঞ্চ সহকারী মো. হুমায়ন কবির।

পুলিশ কনস্টেবল এনায়েত হোসেন বরিশাল জেলা পুলিশ লাইনে সংযুক্ত রয়েছেন জানিয়ে মামলার বাদী জানান, হিজলা থানায় কর্মরত ছিলেন এনায়েত হোসেন। মামলার পর তাকে সাময়িকভাবে বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী হুমায়ন কবির জানান, গত ১৪ ফেব্রুয়ারি ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করে। মামলার পর পুলিশ সদস্য এনায়েত হোসেন উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন। জামিনের মেয়াদ শেষ হয়ে এলে নিম্ন আদালতে হাজির হন তিনি। আদালত তার জামিনের মেয়াদ না বাড়িয়ে জেলে পাঠিয়ে দেন।

অভিযোগের বরাতে বাদী কিশোরী জানায়, পাশাপাশি উপজেলার বাসিন্দা হওয়ায় তাদের মধ্যে পরিচয় হয়। এরপর বিয়ের প্রলোভনে ২০২০ সালের ১ নভেম্বর তাকে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় নেন পুলিশ কনস্টেবল এনায়েত হোসেন। সেখানে স্বামী-স্ত্রীর পরিচয়ে বসবাস করেন তারা। ওই সময় বিয়ের জন্য চাপ দিলে কৌশলে পালিয়ে আসেন এনায়েত। পরে আবারও বিয়ে করার কথা বলে বরিশাল নগরের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় সে বাদী হয়ে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করে।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।