ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে ঝলসে ট্রাকচালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে ঝলসে ট্রাকচালকের মৃত্যু ছবি: প্রতীকী

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ছয়ঘাটি গ্রামে ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে ঝলসে সজল হোসেন (২৫) নামে এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

 

বুধবার (২৯ মার্চ) দিনগত রাতে এ ঘটনা ঘটে। আহত দুজন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৪২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

সজল উপজেলার আলিমগঞ্জ এলাকার মৃত সাবের আলীর ছেলে। আহতরা হলেন- রাজশাহী মহানগরীর পূর্ব রায়পাড়া এলাকার শামীম হোসেন ও আজিজুল ইসলাম।

পুলিশ জানায়, রাতে উপজেলার ছয়ঘাটি গ্রামে মাটিবাহী ড্রামট্রাকের বডি ওপরের দিকে ওঠালে সঞ্চালনবাহী ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারের সঙ্গে স্পর্শ লাগে। মুহূর্তের মধ্যে ট্রাকটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই আগুনে ঝলসে চালকের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন আরও দুজন।  

খবর পেয়ে গোদাগাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় তারা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরি বিভাগে পাঠায়। সেখান থেকে তাদের হাসপাতালের ৪২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।  

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ট্রাকচালক সজলের মৃত্যুর ঘটনায় পরিবারের কোনো অভিযোগ নেই। অভিযোগ না থাকায় তার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় শুক্রবার (৩০ মার্চ) অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।