ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

দরবেশ ছদ্মবেশে হেরোইন পাচার, র‍্যাবের হাতে ধরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
দরবেশ ছদ্মবেশে হেরোইন পাচার, র‍্যাবের হাতে ধরা

চাঁপাইনবাবগঞ্জ: খুলনা সদরের বাসিন্দা মো. শফি ফকির (৩২)। দরবেশ হিসেবে ঘুরে বেড়াতেন মাজার থেকে মাজারে।

নিয়মিত যাতায়াত করতেন রাজশাহীর অলি ফকিরের মাজারে। তবে দরবেশ ছদ্মবেশের আড়ালে তিনি একজন মাদক কারবারি। দীর্ঘদিন ধরে রাজশাহীর সীমান্তবর্তী গোদাগাড়ী থেকে ভারতীয় হেরোইন সংগ্রহ করে পাচার করতেন তিনি।

বুধবার (২৯ মার্চ) বিকেলে ৭৬ লাখ টাকা মূল্যের হেরোইন পাচারের সময় ছদ্মবেশী এ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার উজানপাড়া বাইপাস মোড়স্থ হাজী সুপার মার্কেটের তাপস জুয়েলার্সের সামনে থেকে অটোরিকশাযোগে যাওয়ার সময় হেরোইনসহ তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৩০ মার্চ) র‍্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, আটক ব্যক্তি খুলনা সদর থানার বাসিন্দা। তিনি মাজারের দরবেশ ছদ্মবেশে রাজশাহীর অলি ফকিরের মাজারে নিয়মিত যাতায়াত করতেন। বুধবার বিকেলে গোদাগাড়ী থেকে হেরোইন সংগ্রহ করে রাজশাহী ফেরার পথে র‍্যাবের একটি দল তাকে আটক করে। অভিযানে নেতৃত্ব দেন, র‍্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।  

এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।