ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুলিশের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
পুলিশের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন

নওগাঁ: নওগাঁয় পুলিশের বিরুদ্ধে আব্দুস সালাম নামে নিরীহ এক ব্যক্তিকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৩১ মার্চ) সকালে জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার।

এ সময় লিখিত বক্তব্য তুলে ধরে ভুক্তভোগী বদলগাছী উপজেলার ঢেকরা গ্রামের বাসিন্দা সালাম ও তার স্ত্রী ঝরনা বেগম বলেন, জমির সীমানা নিয়ে প্রতিবেশী প্রভাবশালী সাবিনা ইয়াসমিন কমলা বেগমের সঙ্গে তাদের দ্বন্দ্ব হয়। সেই ঘটনায় গত সোমবার বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমানসহ কয়েক জন পুলিশ সদস্য এসে সালামকে বাড়ি থেকে ডেকে নিয়ে গ্রামবাসীর সামনে চড়-থাপ্পড়, লাথি ও কিল ঘুষি মেরে নির্মমভাবে নির্যাতন করে। মারধরের একপর্যায়ে সালামকে পুলিশের গাড়িতে তুলে হাজতে পাঠানোর ভয়ভীতি দেখানো হয়।

এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও দোষিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন ভুক্তভোগীর পরিবার। সংবাদ সম্মেলনে সালামের পরিবারের অন্যান্য সদস্য ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বাংলানিউজকে জানান, এক ভদ্র মহিলার লিখিত অভিযোগের বিষয়ে ওই গ্রামে যান তিনি। তাদের জমিজমা সংক্রান্ত বিষয়টি নিজেরাই মিমাংসা করার পরামর্শ দেওয়া হয়েছে। এখানে মারধরের যে অভিযোগ তারা করছেন, সেটা সত্য না।

তবে সাবিনা ইয়াসমিনের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।